New Bangla love story 2020 (Valobasar Golpo)

New Bangla love story 2020 (Valobasar Golpo)
New Bangla love story 2020 (Valobasar Golpo)

New Bangla love story 2020 হ্যালো বন্ধু ফানি আপডেট ব্লগ এ আপনাকে সাগতম


প্রেম জীবনকে নরকে পরিণত করে, আমরা আমাদের চোখে নরক দেখতে পাই না নরক কেবল আমাদের কল্পনা এবং অন্য কিছু নয় ... জাহান্নাম এমন একটি জায়গা যেখানে কেউ বাঁচতে চায় না আমাদের জ্ঞানে নরক ও স্বর্গ দেবে মৃত্যুর পরে বা পাপের পরে একজন ব্যক্তির পক্ষে অনেক কিছুই o তবে, একটি ভাল কাজ হ'ল কিছু লোককে জীবনের জন্য নরকে বেঁচে থাকতে হয়।

Start Bangla Love Story আমার গল্পের নায়ক তার জীবনে নরকে বেঁচে আছেন (এখানেই আমার গল্প)


তিনি তার বিশ্ববিদ্যালয়ে বন্ধুদের, বন্ধুবান্ধবগুলির সাথে দেখা করেছিলেন এবং তারপরে তিনি একটি খুব সুন্দর মেয়ে দেখেছিলেন এবং তিনি নিয়মিত কোনও চোখ ব্যাট না করেই তার দিকে তাকাচ্ছিলেন ... তিনি তার বন্ধুদের জিজ্ঞাসা করেছিলেন যে সেই মেয়েটি কে ছিল যে তাকে এখানে একজন নবাগত বলে জানায় এবং তার নাম আয়েশা ছিল? ... ছেলেটির ব্যক্তিত্বের ধরণ ছিল এবং একটি বান্ধবী ছিল এবং মেয়েটি তার প্রতি ক্ষিপ্ত হয়ে উঠল ... সে সমস্ত কিছু ফেলেছিল। তার জন্য তার এবং তারপর তার নেতিবাচক অভ্যাস অনুসরণ করুন। একটি ছেলে যখন কোনও মেয়ের কাছে আসে, মেয়েটি রেগে যায় এবং তাকে মারতে শুরু করে ...

অবশেষে, মেয়েটি তাকে থামিয়ে জিজ্ঞাসা করল তার সমস্যাটি কী, সে কী চায় এবং ছেলেটি তত্ক্ষণাত্ বলেছিল যে আমি তোমাকে আয়েশাকে ভালবাসি এবং আমি আপনাকে আমার জীবনের অংশীদার হিসাবে ভালবাসি ... মেয়েটি হাসতে শুরু করে এবং অন্যটির সাথে এটি চেষ্টা করতে বলে মেয়ে আমি তোমার গল্প জানি এবং আমি জানি আপনি কখনই কাউকে ভালোবাসেন না। ছেলেটি কাঁদতে শুরু করে বলল, "আমি আপনাকে সত্যি ভালোবাসি It এটা আমার জীবনে প্রথমবার হয়েছিল এবং এটি আমাকে অবাক করেছিল।" আমাকে বলুন আমি কীভাবে আপনাকে আমার ভালবাসা এবং আন্তরিকতা দেখাতে পারি ...

আয়েশা জবাব দিয়েছিল: আপনার জীবন দিন তবে আমাকে বিরক্ত করবেন না এবং আমাকে অনুসরণ করবেন না। তিনি বলেন যে তিনি ভাল আছেন এবং তারপর চলে গেলেন। প্রায় দু-তিন দিন তিনি ছেলেটিকে দেখতে পেলেন না এবং তাঁর চাচাত ভাইকে জিজ্ঞাসা করলেন সিংহাসনটি কোথায়? তিনি তাকে বলেছিলেন যে তিনি হাসপাতালে আছেন, তিনি অত্যন্ত গুরুতর, তাঁর একটি দুর্ঘটনা ঘটেছে ... তিনি তাকে চিন্তিত করতে হাসপাতালে যান। তিনি জেগে আয়েশাকে জিজ্ঞাসা করলেন যে আপনি এখন সন্তুষ্ট। আয়েশা তাকে চড় মারল এবং তাকে হুমকি দিয়েছে।

অবশেষে, সে ভেবেছিল যে সে তার ভালবাসা খুঁজে পেয়েছে এবং তারপরে সে খুব খুশি হয়েছিল। তারা সকলেই একসাথে সময় কাটিয়েছিল এবং এই মুহূর্তটি তাদের দুজনের জন্যই দুর্দান্ত। তবে খারাপ সময়গুলিও তার জন্য অপেক্ষা করছিল ... একদিন তিনি তার ফোনে একটি এমএমএস পেয়েছিলেন এবং এমএমএস এটি ভেঙে দেয়। এই এমএমএসে একটি ছেলের সাথে আয়েশার নগ্ন ছবি রয়েছে। তিনি আয়েশাকে কোন কথা বলেননি এবং নিঃশব্দে সমস্ত কিছুর মুখোমুখি হয়েছিলেন। সেই ঘটনা তাকে ভিতরেই শেষ করছিল।

এবং তারপরে তিনি একটি ফোন পেয়েছিলেন যা এই ঠিকানায় এসেছিল এবং তিনি আয়েশাকে কারও বাহুতে দেখেছিলেন। তিনি সেখানে পৌঁছে দেখেন যে বিছানায় একটি শিশুকে নিয়ে আয়েশা। তিনি চিৎকার করে আয়েশাকে সেই এমএমএস সম্পর্কে বলেছিলেন। আয়েশা তাকে জিজ্ঞাসা করেছিল যে সে তাকে ছেড়ে চলে গেছে, কিন্তু সে তার থেকে দূরে থাকতে পারে না এবং শেষবারের মতো সে তার সাথে দেখা করতে আসতে পারে না। আরশ রাগে কাঁদতে শুরু করল এবং তার পকেট থেকে একটি পিস্তল বের করে বলল, "আয়েশা, আমি তোমাকে অনেক ভালবাসি, কিন্তু তোমার প্রেমে চিরকাল আমার সাথে থাকতে পারলে তুমি কখনই খুশি হতে পারবে না এবং আপনি কখনই কারও অনুভূতিকে গুলি করতে পারবেন না এবং তাদের আগুনে মারা যাবেন না মন্দির

(The End) Bangla Love Story

Post a Comment

0 Comments