Bangla Sad Love Story (heart touching love story in bengali)

Bangla Sad Love Story (heart touching love story in bengali)
Bangla Sad Love Story (heart touching love story in bengali)

Bangla Sad Love Story (ক্লাসের শেষের বেঞ্চে একটা ছেলে)

Bangla Sad Love Story ক্লাসের শেষের বেঞ্চে একটা ছেলে একা বসে আছে।সে কারো সাথে মেশেনা।একা থাকতে ভালো লাগে তার।ছেলেটার নাম হুসাইন।ক্লাস টেনে পড়ে সে।আজ হুসাইন একটু বেশিই চিন্তাই আছে।আজ তার স্কুলের অর্ধ বার্ষিকী পরীক্ষার রেজাল্ট দিবে।আজকের রেজাল্টের উপর তার জীবনের অনেককিছু নির্ভর করছে।

 :-হুসাইন সামনে আসো।(স্যার)অন্য মনস্ক থাকায় স্যারের কথা শুনতে পায়নি।স্যার আবার ডাকলেন এবারো নিশ্চুপ সে।পুরো ক্লাসের মধ্যে হাসির রোল পড়ে গেলো।সবাইকে হাসতে দেখে স্যার ধমক দিলেন।ভয়ে সবাই চুপসে গেলো।স্যারের ধমক শুনে হুসাইনেরও জ্ঞান ফিরলো।সে অন্যমনস্ক থাকায় বুঝতেই পারেনি এতক্ষণ কি হয়েছে ক্লাসে।

 :-হুসাইন সামনে এসে দাঁড়াও।
 স্যারের ডাক শুনে হুসাইন বেঞ্চ থেকে ওঠে গিয়ে স্যারের সামনে দাঁড়ালো।ভয়ে পাঁ কাঁপছে তার।রহিম স্যারকে ক্লাসের সবাই জমের মত ভয় পাই।

 :-তোমার মন কোথায় ছিলো? কতবার ডেকেছি তোমাকে? (স্যার) স্যার অনেকবার তাকে ডেকেছে এটা শুনে ভয়টা আরো বেড়ে গেলো।কপালে আজ খারাপি আছে সেটা হুসাইনের বুঝতে আর বাকি নেই।
 : -সরি স্যার। শুনতে পাইনি।(হুসাইন)
 :-কি ভাবছিলে এত?
 : -কিছুনা স্যার। স্যার ধকম দিয়ে বললেন
 :-কি ভাবছিলি বল সবার সামনে। স্যারের ধমক শুনে হুসাইন ভয়ে কাঁপতে শুরু করলো।হুসাইনকে এভাবে ভয়ে কাঁপতে দেখে ক্লাসের মধ্যে আবারো হাসির রোল পড়ে গেলো।এবার স্যার এত জোরে ধমক দিলেন সবাই ভয়ে গুটিশুটি মেরে গেলো।
: -কিরে তুই চুপ কেনো?বল কি ভাবছিলি।(স্যার) রহিম স্যার সাধারণত সবাইকে তুমি করে বলে কিন্তু তিনি যখন রেগে যান তখনি তুই করে বলে এটা স্কুলের সবাই জানে।হুসাইন ভয়ে কাঁপতে কাঁপতে বললো
: -আমি পরীক্ষার রেজাল্টের কথা ভাবছিলাম।
:-আর কি ভাবছিলি?
:-আর কিছুনা স্যার।
:-আমি জানি তুই অন্যকিছু ভাবছিলি।বল তাড়াতাড়ি, নাহলে ৫০০ বার কান ধরে ওঠবস করাবো।হুসাইন কি বলবে বুঝে ওঠতে পারছেনা।পারিবারিক কথা বলাটা কি ঠিক হবে?আবার না বললেও ৫০০ বার কান ধরে ওঠবস করতে হবে।এমনিতেই সারা পায়ে এবং সারা শরীলে ব্যথা।এই ব্যথা নিয়ে ৫০০ কেনো যদি ৫ বারো কান ধরে ওঠবস করে তাহলে সে জ্ঞান হারাবে নিশ্চিত।৫০০ শতবার কান ধরে ওঠবস করার ভয়ে সবকিছু বলবে ভাবলো তবে সংক্ষেপে।নিজেকে প্রস্তুত করে বলতে শুরু করে

sad story bangla

:- আজ অর্ধ বার্ষিকী পরীক্ষার রেজাল্ট দিবে।আজকের রেজাল্ট সবার কাছে স্বাভাবিক হলেও এটা আমার জীবনের টার্নিং পয়েন্ট।আমি যদি প্রথম হতে না পারি শুধু আমার জীবন থেকে পড়ালেখা নয় হয়তো প্রতিদিনের খাবারটাও না পেতে পারি।আজ থেকে ৫ মাস আগে আমার বাবা আমাকে বলেছিলো আমি যদি পরীক্ষায় ১ম হতে না পারি তাহলে আমার পড়ালেখা বন্ধ।এতটুকু বলে থামলো সে।সবার দিকে তাকিয়ে দেখলো সবাই অবাক হয়ে তাকিয়ে আছে।অবশ্য অবাক হবারই কথা যেই ছেলেটা সবসময় খারাপ রেজাল্ট করে এসেছে সে নাকি ফাষ্ট হবার স্বপ্নে বিভোর।কখনো হুসাইনের রেজাল্ট ৮০ এর ঘরে আসেনি। মিনিট খানিক সময় নিয়ে সে তার শার্ট খুলে ফেললো।তার এমন কান্ড দেখে সবার চোখ কপালে ওঠার অবস্থা। ক্লাস ভর্তি ছেলে মেয়ে,তাদের সামনে কোন ছেলে এভাবে নিজের শার্ট খুললে অবাক হবারই কথা।তবে সবার অবাক হওয়াটা বেশি সময় স্থায়ী হলোনা।হুসাইন পিছন ঘুরে দাঁড়িয়ে তার পিঠ সবাইকে দেখালো।পিঠে মারের দাগ স্পষ্ট। রক্ত জমে আছে অনেক জায়গাতে।এমন অবস্থা দেখে সবাই ভয় পেয়ে গেলো।এভাবে কোন শত্রুদেরও মানুষ মারেনা।পিঠ দেখানোর পর হুসাইন আবার শার্ট পড়ে নিলো।ক্লাসের মধ্যে শুনসান নিরবতা।রহিম স্যারও চুপ করে আছে।হুসাইন আবার বলতে শুরু করলো ,

Best Bangla Sad Love Story

:-পিঠের যে দাগগুলো সেগুলো দুইদিন আগের।বাবা মায়ের হিংসার শিকার আমি।যখন যার ইচ্ছা হয় সেই আঘাত করে।আমি জন্ম নেওয়ার পর আম্মুর মানসিক অনেক সমস্যা দেখা দেয় আবার আব্বুর ব্যবসাতেও অনেক বড় লোকসান হয়।আমার বাবা মা পীরকে অনেক মানতেন।তাদের এমন সমস্যার কথা পীরকে বলে।তখন ওই পীর বলে সবকিছুর জন্য আমি দায়ী।আমি নাকি একটা অপয়া ছেলে।আমার পাড়া প্রতিবেশীর কাছে থেকে শোনা কথা এইসব।শোনা কথা হলেও সবকিছু যে সত্যি তার প্রমাণ বয়স বাড়ার সাথে সাথে দেখতে পাচ্ছি। ছোটবেলা থেকেই আমার বাবা মা আমাকে নাকি অনেক অবহেলা করতেন।ঠিকমত দুধ খাওয়াতেন না,ঠিকমত গোসল করাতেন না।এসব দেখে পাড়ার কেউ বললে তাকেই নাকি আব্বু মারার জন্য তেড়ে যেতেন।যখন থেকে বুঝতে শিখেছি তখন থেকে দেখি বাবা মায়ের মধ্যে কোনকিছু নিয়ে রাগারাগি হলে তারা আমার উপর সেই রাগ দেখান।আমার উপর অত্যাচার করেন।সত্যি কথা বলতে তারা চাননি আমি এই দুনিয়ার মুখ দেখি।জানেন যেদিন আমাকে মারে সেদিন আমি সারাদিন রাত ব্যথায় চিৎকার করে কাঁদি।মেরে মেরে সারা শরীলে দাগ বসিয়ে দেয়।আমি জ্বরে পড়ে থাকলেও কেউ আমাকে দেখেনা,একটু ওষুধ কিনে দেয়না।কেউ একটু সাহায্যের জন্য এগিয়ে আসেনা।কারণ কেউ সাহায্যে করতে চাইলে বাবা মা তাকেই মারার জন্য তেড়ে যায়। , আবার থামলো হুসাইন।তার চোখ দিয়ে পানি পড়ছে।ক্লাসের কারো দিকে তাকাতে সাহস হচ্ছেনা তার।নিচের দিকে তাকিয়ে আছে।আবার মিনিট খানেক নিরবতা।হুসাইন হাতের উল্টোপিঠ দিয়ে চোখের পানি মুছে নিয়ে বলতে শুরু করলো

real bengali sad love story

:-আমি পড়ালেখা করি আমার বাবা মা সেটা চাননা।তবুও আমি অনেক কষ্টে পড়ালেখা চালিয়ে যাচ্ছি অবশ্য এর জন্য প্রতিদিন কিছু না কিছু কথা শুনতেই হয়।আমার পড়ালেখার খরচ নিজেকেই জোগার করতে হয়।প্রতিদিন স্কুল ছুটির পর ৪ ঘন্টা একটা দোকানে কাজ করি সেখান থেকে যা টাকা পাই তাই দিয়েই পড়ালেখার খরচ চলে।কখনো প্রাইভেট পড়া হয়ে ওঠেনি আমার লাইফে।আমার ছোট একটা ভাই আছে তাকে নিয়েই তাদের সব স্বপ্ন।আমার ছোট ভাই এবার ক্লাস ফোরে পড়ে।আমার ছোট ভাইকে নতুন নতুন জামা কাপড় কিনে দেয় আব্বু কিন্তু আমাকে দেয়না।দুই ঈদে দুইটা জামা আর প্যান্ট দেন শুধু তাও কম দামি, এই দিয়েই বছর কাটে আমার।এই নতুন বছরে যখন ক্লাস টেনে ওঠলাম তখন বাবা আমাকে একটা শর্ত জুরে দিলেন,বললেন এবার যদি আমি অর্ধ বার্ষিক পরীক্ষা ১ম না হতে পারি তাহলে আমার পড়ালেখা বন্ধ করে দিবে।আব্বু বলেন পড়লে ভালো করে পড় নাহলে পড়ালেখা বাদ দিয়ে কাজে মনোযোগ দিতে।আব্বু জানতেন আমি খারাপ ছাএ তাই এমন শর্ত জুরে দিলেন যাতে করে আমার পড়ালেখা বন্ধ হয়ে যায় আর আমি বাসায় আরো বেশি কাজ করি।আর বলেছে আমি যদি ১ম হতে পারি তাহলে আমার পড়ালেখার খরচ উনি বহন করবে।আমাকে আর দোকানে কাজ করতে হবেনা।শুনে কিছুটা খুশি হলেও এর মধ্যে রহস্যের গন্ধ ঠিকই টের পাচ্ছিলাম। ' হুসাইন থেমে গেলো।গলাটা ধরে আসছে তার।সামনের বেঞ্চে একটা পানির বোতল দেখতে পেলো।হেঁটে গিয়ে পানির বোতল থেকে পানি খেয়ে আবার আগের জায়গাতে এসে দাঁড়ালো।ক্লাসের সবার দিকে একবার তাকালো সে।সবার চোখে জল চিকচিক করছে।রহিম স্যারের দিকে তাকানোর সাহস হচ্ছেনা তার।আবার নিচের তাকিয়ে বলতে শুরু করলো "

New heart touching love story in bengali

:-আমারো সবার মত ভালো করে পড়ালেখা করতে ইচ্ছা করে কিন্তু সুযোগ হয়ে ওঠেনা।ইচ্ছা করে সবার সাথে মিশি,সবার সাথে বন্ধুত্ব করি কিন্তু কেউ আমাকে পছন্দই করেনা।আজ পর্যন্ত আমার কোন ফ্রেন্ড হয়নি।ক্লাসের সবাই যখন যে-যার ফ্রেন্ডদের সাথে বসে আড্ডা দেয় তখন আমার খুব খারাপ লাগে মনে হয় আমারও যদি কয়েকজন ফ্রেন্ড থাকতো।আমার ফ্রেন্ড না হবার পিছনে আমি দুইটা কারণ খুজে পেয়েছি১.আমি পড়ালেখায় ভালোনা।২.আমি পুরোনো জামা কাপড় পড়ে স্কুলে আসি।তারপরেও আমি চেষ্টা করেছি বন্ধুত্ব করার কিন্তু কেউ করেনি।আস্তে আস্তে একাকিত্বে অভস্ত্য হয়ে গেছি।খুব সকালে ঘুম থেকে ওঠতে হয়,এরপর নামাজ পড়ে বাসার সব কাজ করতে হয়।যেখানে বাসার কাজের লোকের কিংবা আম্মুর সব কাজ করার কথা সেখানে সবকিছু আমাকে করতে হয়।আম্মু শুধুমাএ রান্না করে তাছারা সব কাজ আমাকে করতে হয়।এরপর স্কুলে আসি।স্কুল থেকে ফিরে একটা দোকানে কাজ করি।এরপর রাত ৮টায় বাসায় ফিরে আবার বাসার কাজ করতে হয়।আব্বু আম্মু জানে দোকানে কাজ করি এটা নিয়ে কিছু বলেনা কারণ তারা জানে এখান থেকে যা টাকা পাই তাই দিয়ে আমার পড়ালেখার খরচ চলে।তাদের টাকা বেঁচে যাচ্ছে এই আশাতেই হয়তো আমাকে দোকানে কাজ করতে মানা করেনা।সবকাজ শেষে রাতে একটুখানি পড়ার সুযোগ পাই।ততটুকু সময়েই পড়ি।বেশি সময় পড়ার টেবিলে বসে থাকতে পারিনা।একেতো সারা শরীলে ব্যথা আর ২য় সারাদিনের কাজের ধকল বেশিক্ষণ সহ্য হয়না।ঘুম নেমে আসে চোখে। , হুসাইন আবার থামলো।তার চোখ পানিতে ভরে গেছে।চোখের পানি মুছে নিয়ে আবার বলতে শুরু করলো

sad bangla love story

:-আমি ক্লাস টেনে ওঠার পড় থেকে আম্মুর মাঝে কিছুটা পরিবর্তন দেখতে পাচ্ছি। তিনি বাসার কাজে আমাকে সাহায্য করেন।তবে বাবার সাথে রাগারাগি হলে সেই রাগ আমার উপর দেখাতে একটুও পিছপা হননা।আম্মু কাজে সহযোগিতা করাতে পড়াশুনার জন্য এখন একটু বেশি সময় পাই।জানিনা আজকের রেজাল্ট কি হবে।তবে গেলো রাতে আমি ঘুমায়নি।সারারাত আল্লাহর কাছে কেঁদেছি আর বলেছি তিনি যেনো আমার মনের আশা পুরন করেন। ' এবার হুসাইন থেমে গেলো।তার সবকিছু বলা শেষ।বলার মত আরকিছু নেই।।চোখের পানি মুছে নিলো সে।ক্লাসের সবার দিকে তাকিয়ে দেখলো সবার চোখেই পানি।রহিম স্যার এসে হুসাইনের কাঁধে হাত রেখে বললেন

Super Bangla Sad Love Story 2020

:-মানুষের কল্পনাকেও হার মানাবে তোমার জীবন কাহিনী। আমি জীবনে কখনো এতটা কষ্ট অনুভব করিনি যতটা তোমার কথাগুলো শুনে অনুভব করছি।প্রতিটা মানুষের সফলতার পিছনে একটা কষ্টের গল্প লুকিয়ে থাকে সেটা আমরা কেউ দেখিনা কারণ সুখ পেলে আমরা কষ্টের সময়টা মনে করতেই চাইনা।আল্লাহর কাছে তোমার জন্য দোয়া করি তুমি অনেক বড় হও।তোমার বাবা যদি পড়ালেখার খরচ নাও বহন করে তুমি আমাকে বলবে তোমার সব খরচ আমি দিবো।যত কষ্টই হোক পড়ালেখা ছেড়োনা।মনে রেখো কষ্টের পরেই সুখ আছে। , হুসাইন চুপচাপ স্যারের কথা শুনছে। রহিম স্যার আবার বলতে শুরু করলেন

:-ক্লাস উপস্থিত আমার সব ছাএছাএী শুনলে হুসাইন এর কথা।কতটা কষ্টের মধ্যেও ও পড়ালেখা করছে।আশা করি তোমরা যারা পড়াশুনোয় ফাঁকি দাও আজ থেকে ঠিকমত পড়শুনা করবে। , রহিম স্যারের কথায় ব্যাঘাত ঘটলো অফিসের পিয়নের ডাকে।পিয়ন এসে অনেকগুলো কাগজ স্যারের হাতে দিয়ে সে চলে গেলো।স্যার কাগজগুলো উল্টে পাল্টে দেখলেন।তারপর যা বললেন তা শুনার জন্য হুসাইন প্রস্তুত ছিলো কিন্তু বাকিরা ছিলনা

:-হুসাইন আমাদের স্কুলের রেকর্ড নম্বর পেয়ে প্রথম স্থান অধিকার করেছে।। কথাগুলো শুনা মাএ হুসাইন আল্লাহর কাছে শুকরিয়া জানালো।মহান আল্লাহই পারে আমাদের জীবনটাকে পাল্টে দিতে। খুশিতে হুসাইনের চোখ দিয়ে পানি পরতে শুরু করলো। , রেজাল্ট দেওয়ার পর্ব শেষে হুসাইন বাসায় চলে আসলো।স্কুল থেকে মার্কশীট নিয়ে এসেছে সে।আব্বুকে দেখাতে চাই। মনের মধ্যে অনেক ভালো লাগা কাজ করছে।অনেকদিনের স্বপ্ন আজ পুরণ হতে চলেছে। । হুসাইন বাসায় এসে প্রথমে তার আব্বুর রুমে গেলো।তিনি বিছানায় বসে আছেন।আম্মুও রয়েছে।হুসাইন গিয়ে আব্বুর হাতে রেজাল্টের মার্কশীট দিলো।বললো আমি ফাষ্ট হয়েছি। আব্বু খুব সুন্দর করে মার্কশীট ছিড়ে ফেললেন।এরপর বললেন

fb sad love story in bengali

:-কুওার বাচ্ছা ক্লাসের সবার কাছে আমার ব্যাপারে বদনাম ছড়িয়ে এখন এসেছিস রেজাল্ট দেখাতে।আজ তোকে মেরেই ফেলবো। হুসাইনের আর বুঝতে বাকি রইলোনা কি হয়েছে।নিশ্চয় আজ ক্লাসে যা বলেছি তা আব্বুর কানে কেউ দিয়েছে। হুসাইন দৌঁড়ে পালাতে যাবে তার আগেই আব্বু ধরে ফেললেন।শুরু করলেন কিল ঘুসি।হুসাইন তার আম্মুর দিকে তাকালো তিনি চুপচাপ বসে সব দেখছেন কিন্তু মার খাওয়া থেকে হুসাইনকে বাঁচানোর চেষ্টা করছেন না।হয়তো হুসাইন ক্লাসে তার কথাও বলেছে এই জন্য তিনিও রেগে আছেন হুসাইনের প্রতি।নাকের উপর ঘুষি দিতেই নাক ফেটে রক্ত গড়িয়ে পরতে শুরু করলো।হুসাইন অভ্যস্ত হয়ে গেছে মার খেতে খেতে।মারতে মারতে যখন তার বাবা ক্লান্ত হয়ে যাবে তখন ঠিকই তাকে ছেড়ে দিবে এর আগে না।হুসাইন নাক ধরে রক্ত আটকানোর ব্যথা চেষ্টা করে যেতে থাকলো। কিল, ঘুসি, লাথি মারতে মারতে একসময় থেমে গেলো হুসাইনের বাবা।হুসাইন জ্ঞান হারিয়ে ফেলেছে।

The End Bangla Sad Love Story

 গল্পটি সত্যি কাহিনী নির্ভর হলেও গল্পের সৌন্দর্যের কথা চিন্তা করে কিছু শব্দ সংযোজন করা হয়েছে।

Post a Comment

1 Comments

  1. Nice post heart touching love story bangla amar onek valo laglo . Upnake onek onek donobad ei rokom golpo post korar jonno .

    ReplyDelete

funnyupdate24@gmail.com