bangla jokes 2020 New jokes list funny jokes

bangla jokes 2020 New jokes list funny jokes
Bangla jokes 2020 New jokes list funny jokes


All New Bangla Jokes jokes list funny update

Bangla jokes Hi, joke lover friend Thanks for coming to this Funny update website If you like to read new jokes and funny stories then you are in the right place because funny update always shares new jokes and funny stories on this website We are many who are on Facebook status. Opening up the story for finding puzzles and finding jokes, this website is great for those friends. Website funny stories and funny jokes of your choice can be found in the maze of choice if you have a friend on topics of the website will share with your friends

New Bangla jokes বল্টু যখন হেলিকপ্টার চালায়

(বল্টুর বন্ধু :) আচ্ছা বল্টু বলতো  তুই হেলিকপ্টার চালাতে গিয়ে এক্সিডেন্ট  করলি কিভাবে
(বল্টু:) আরে দোস্ত আর বলিস না হেলিকপ্টার চালাতে গিয়ে প্রচুর ঠাণ্ডা লাগতেছিল তো হেলিকপ্টারের পাখা খুলে দিয়েছিলাম

very funny bangla jokes বল্টু সাহেব যখন কানে শোনেন না

(বল্টুর প্রতিবেশী:) আচ্ছা বল্টু সাহেব বলেন তো গত কালকে যে আপনার বাসায় বোমা হামলা হয়েছিল আপনি কি কিছু শুনে ছিলেন
(বল্টু:) না সার  পাশের বাড়ির চিৎকার আর বোমা হামলায় আমি কিছুই শুনতে পারিনি


Best bangla jokes বল্টু যখন জেলখানায় যায়

(পুলিশ:) এই নিয়ে  পাঁচ বার জেলখানায় আসলি  তোর লজ্জা করে না 
(বল্টু:) না সার  আমি তো মাত্র পাঁচ বার  আসছি কিন্তু আপনি তো প্রতিদিনই আসেন


Funny Bangla Jokes বল্টু যখন চা খায়

(বল্টুর বন্ধু:) দোস্ত শোন এই শীতে আমি এত গরম চা খাই যে চায়ের কাপ থেকে আমি ডাইরেক্ট মুখে ঢেলে দেই আমার কিছুই হয় না 
(বল্টু:)আরে দোস্ত আমি তো চা-পাতা দুধ চিনি পানি নিয়া চুলায় বসে পড়ে  আমারও তো কিছুই হয় না


boltu jokes বল্টু যখন সন্ত্রাসী ধরতে সাহায্য করে


( বল্টু:) আচ্ছা স্যার একটা পোস্টার দেখলাম আপনারা কয়েকজন সন্ত্রাসীকে খুঁজছেন 
 (পুলিশ:) হ্যাঁ আপনি যদি কখনো ওদেরকে দেখতে পান তাহলে আমাদেরকে জানাবেন 
 (বল্টু:) আচ্ছা আপনারা কি সত্যি সন্ত্রাসীদেরকে ধরতে চান 
( পুলিশ:) হ্যাঁ ধরতে চাই
(বল্টু:)আপনারা যদি সত্যিই সন্ত্রাসীদেরকে ধরতে চান তাহলে ফটো তোলার সময় ধরলেন না কেন

bangla jokes 2020 New jokes list funny jokes
Bangla jokes 2020 New jokes list funny jokes

super bangla jokes বল্টুর যখন ফাঁসি হয়

(জেলার:) বল্টু আগামীকাল ভোর পাঁচটা বাজে তোর ফাসি হবে
(বল্টু:)  কিন্তু স্যার আমি তো সকাল 5 টার আগে ঘুম থেকে উঠি না


bangla funny jokes বল্টুকে যখন মশা কামড়ায়


( বল্টু:) দোস্ত দয়া করে আমাকে একটা বুদ্ধি দে 
(বল্টুর বন্ধু:) কেন দোস্ত কি হয়েছে 
( বল্টু:)আর কইস না দোষ রাতে ঘুমাইতে পারি না খালি মশা কামড়ায় 
(বল্টুর বন্ধু:) তাহলে  দোস্ত শোন আমি একটা বুদ্ধি দেই
(বল্টু:) আরে কি কস দোস্ত তাড়াতাড়ি দে
(বল্টুর বন্ধু:) তুই তোর হাতের একটা আঙ্গুল কেটে একটা বাটিতে করে রক্ত রেখে ঘুমিয়ে যাবি মশা এসে বাটি থেকে রক্ত খেয়ে চলে যাবে দেখবি তোকে আর মশা কামড়াবে না 
(বল্টু:) আরে ধুর বোকা তোর থেকে তো আমার বুদ্ধি ভাল আমি ভাবছি আমি বিষ খেয়ে ঘুমিয়ে যাব তারপর মশা এসে আমার রক্ত খাবে আর মশা সব মরে যাবে

bengali jokes বল্টু যখন কলিংবেল ঠিক করে

(বাড়িওয়ালা:) আরে ভাই আপনারা না বলছিলাম আমার বাসা কলিংবেলটা নষ্ট হয়ে গেছে একটু এসে ঠিক করে দিতে কিন্তু আপনি আসলেন না কেন 
(বল্টু:) আরে ভাই আমি তো ঠিকই আসছি লাম কিন্তু আপনার বাসার কলিং বেলে অনেকক্ষণ চাপ দেওয়ার পরও কোন সাড়া না পেয়ে আমি চলে গেছিলা

hasir jokes বল্টু যখন দোকানদার

(কাস্টমার:)  ভাই দোকানে কেউ আছেন
(বল্টু:) আরে আজব তো চোখের সামনে লোক থাকতে লোক দেখেন না কানা নাকি 
(কাস্টমার:) না ভাই আমি কানা না আসলে আপনি দেখতে এতই চিকন যে আপনাকে আমি দেখতেই পাই না কোথায় থাকেন আপনি

mojar jokes bangla বল্টু যখন বিছানায় ঘুমাতে যায়


(বল্টুর স্যার:) বল্টু বলতো ঘুমানোর সময় আমরা বিছানায় যাই কেন
(বল্টু:) স্যার বিছানা কখনো আমাদের কাছে আসেনা তাই আমরা এই যাওয়ার চেষ্টা করি

bangla jokes 2020 New jokes list funny jokes
Bangla jokes 2020 New jokes list funny jokes

funny jokes in bengali বল্টু যখন বাড়ি ভাড়া দিয়ে থাকেন


(বল্টু:) শুনুন 10000 টাকা বাড়ি ভাড়া দিয়ে আমি আপনাদের এই বাড়িতে থাকতে পারবো না একদিন রাত্রে আপনার বাসায় আমাকে ইঁদুরের যুদ্ধ দেখতে হয় 
(বাড়িওয়ালা:) আরে মিয়া 10000 টাকা বাড়ি ভাড়া দিয়া আপনি  ইঁদুরের যুদ্ধ দেখবেন না তো কি হাতির যুদ্ধ দেখবেন

hot bangla jokes বল্টুকে যখন প্রশ্ন করা হয়


(বল্টু স্যার:) বলতো বল্টু একটা খোলা স্থানে যদি কিছু স্বর্ণ রাখা হয় তাহলে সেগুলোর কি অবস্থা হবে
(বল্টু:) আর কি হবে স্যার আমাদের মত কিছু চোরেরা সেগুলো চুরি করে কিন্না বেচে বড়লোক হয়ে যাবে

funny jokes bangla new বল্টু যখন পরীক্ষা দেয়

(বল্টু স্যার:) বল্টু তুমি এমন একটা জিনিসের নাম বল যার নাম হবে একটা  কিন্তু সেটা ভিন্ন ভিন্ন নামে পরিচিত 
(বল্টু:) স্যার চুল
(স্যার:)  কিভাবে
(বল্টু:) স্যার যদি মাথায় থাকে বলি যদি চোখের উপরে থাকে হলে বলিব ব্রো আর যদি ঠোটের উপরে থাকে তাহলে বলি গোপ  আর যদি মুখে থাকে তাহলে বলি দাড়ি আর যদি বুকের উপরে থাকে তাহলে বলে পসম এবং
 থাক বল্টু থাক পরেরটার বলার দরকার নাই

best bangla jokes of all time বল্টু বলল কিভাবে বিমান রং করে


(বল্টুর বন্ধু:) আচ্ছা বল্টু বলতো এত বড় বড় বিমান গুলো রং করে কিভাবে 
 (বল্টু:)আরে গাধা এটা ও বুঝনা বিমান গুলো যখন আকাশে উড়ে তখন তো ছোট হয়ে যায় তখন বিমানগুলো রং করে


bangla adults funny jokes বল্টু যেভাবে কম্পিউটার চালায়

(বল্টুর বন্ধু:) আচ্ছা বল্টু কম্পিউটার চালু করে কিভাবে 
(বল্টু:)কেন তুই জানোস না
(বল্টুর বন্ধু:) না জানি না
(বল্টু:) এজন্যই তো মানুষ তোরে গাধা বলে যা রিমোট টা নিয়ে আয় আমি তোরে শিখিয়ে দিতেছি কিভাবে কম্পিউটার চালু করে

bangla jokes 2020 New jokes list funny jokes
Bangla jokes 2020 New jokes list funny jokes

bangla jokes boltu বল্টু যেভাবে আকাশে যায়

(বল্টুর বন্ধু:) আচ্ছা বল্টু আমি যদি আকাশের দিকে লাইট মারি তুই কি সেই লাইটের আলো   ব্যে ব্যে আকাশে উঠতে পারবি
(বল্টু:) অবশ্যই পারব কিন্তু আমি উঠবো না
(বল্টুর  বন্ধু:) কেন উঠবি না
(বল্টু:) কারণ তুমি যে হারামি আমি আলো  ব্যে ব্যে আকাশের মাঝখানে যাওয়ার পর তুমি যদি লাইটের আলো বন্ধ করে দাও তাহলে আমার কি অবস্থা হইব

bangla jokes comedy বল্টু যখন বাড়ির সম্পর্কে জানতে চায়

(বল্টু:) আপনার বাসায় তো  সব সুব্যবস্থা ই তো আছে কিন্তু পানির বিষয়টা তা এখনও জানা হয়নি
(বাড়িওয়ালা:) আরে ভাই আমার বাসা তে পানি ব্যবস্থা টা কিন্তু অনেক ভালো শীতকালে ছাদবেয়ে পানি না পড়লেও বর্ষাকালে  ঠিকই ছাদবেইয়ে ছাদবেইয়ে পানি পড়বে

boltu funny jokes বল্টু যখন দ্বিতীয়বার দেখে প্রেমে পড়ে

(বল্টু:) দোস্ত জানিস মেয়েটাকে আমি দ্বিতীয়বার দেখেই প্রেমে পড়ে গেছি 
(বল্টুর বন্ধু:) কেন প্রথমবারে কি অসুবিধা ছিল
(বল্টু:) কারণ প্রথমবার তো জানতাম না যে ও বড়লোকের মেয়ে

mojar koutuk বল্টুর বউয়ের জন্য যখন কারো কাছে মুখ দেখাতে পারে না

(বল্টু:) দোস্ত জানিস আমার ওয়াইফের জন্য কারো সামনে মুখ দেখাতে পারি না প্রত্যেক রাতে নাইট ক্লাবে যায়
(বল্টুর বন্ধু:) আরে কি বলছিস  এত খুবই খারাপ কথা তোর নাইট ক্লাবে গিয়ে কি করে

(বল্টু:) সবার সামনে থেকে আমারে টেনে হেঁচড়ে  বাড়িতে নিয়ে আসে



love jokes bangla বল্টু যখন চোর সম্পর্কে ভাল উদাহরন দেয়


(বল্টুর স্যার:) বল্টু চোর সম্পর্কে ভালো একটা উদাহরণ দাও তো
(বল্টু:) স্যার চোর পালালে বুদ্ধি বাড়ে তাই নিজের বুদ্ধি বাড়ানোর জন্য চোরকে সব সময় পালাতে দেওয়া উচিত


bangla jokes 2020 New jokes list funny jokes
Bangla jokes 2020 New jokes list funny jokes


Bangla adults funny jokes


(বল্টুর স্যার:) আচ্ছা বল্টু বলতো পৃথিবীর সবচেয়ে প্রাচীনতম পশুর নাম কি যেটা এখনো বেঁচে আছে 
(বল্টু:) স্যার জেব্রা 
(বল্টুর স্যার:) কি বলছ জেব্রা কিভাবে হল
(বল্টু:) স্যার প্রাচীনকালের সব জিনিস ব্ল্যাক এন্ড হোয়াইট ছিল কিন্তু এখন সব রঙিন হয়ে গেছে কিন্তু জেব্রার একমাত্র প্রাণী যেটা কিনা আজও সাদাকালো

Post a Comment

0 Comments